দ্বিধা
- কুমার সৌরভ ২৮-০৪-২০২৪

রাত্রি এখন দ্বিপ্রহর

পাখিরা ঘুমিয়ে পড়েছে অনেক আগেই

সদ্য বিবাহিত কিংবা প্রৌঢ় দম্পতি

পরস্পর আলিঙ্গনে এখন সুখের নহর

আর আমি কবিতা লিখছি

শব্দের মিল খুঁজছি

কবি হওয়ার সপ্ন দেখছি।



আমি কি দয়িতার ভালবাসার অযোগ্য ?



নাকি কবিতাই আমার দয়িতা

এ দ্বিধা আমার অহোরাত্র।



১৭.০২.১৯৯৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।